আমার ভালোলাগা আরো কিছু মুভি আজ শেয়ার করলাম

মুভি টা না দেখে থাকলে দেখে ফেলুন। মনে হবে আপনার আশেপাশের কোন এক গ্রামের ঘটনা। হিংসা, প্রতিহিংসা, প্রতিশোধ যে কতটা খারাপ! কত কিছু বিসর্জন দিতে হয় তা এই মুভি না দেখলে বুঝবেন না। প্রতিশোধপরায়ণ অনেক মুভি হয়তো দেখেছেন এটিও তার ব্যতিক্রম নয়। এই ক্যাটাগরির মুভির মধ্যে এটা একটু অন্য মুভির চেয়ে আলাদা! যেমনটা স্টোরি, লোকেশন, বিজিএম।

Tamil Movie Asuran

সামান্য জমি’র জন্য বা এলাকা ভিত্তিক ছোটখাটো ঝগড়ার জন্য শিভস্বামী তার বড় ছেলেকে হারিয়েছিল। প্রতিপক্ষ তার ছেলেকে নির্মমভাবে হত্যা করে তার বড় ছেলেকে। তারপরও চেয়ে ছিলেন নিজ পরিবার নিয়ে বসবাস করার জন্য কিন্তু প্রতিপক্ষের একেরপর এক ঘটনা স্বীকার হওয়ার কারণে শিভস্বামী তার পরিবার কে রক্ষা করার জন্য পুরনো দিনের স্মৃতিতে ফিরে যায়।

Movie Name: Asuran(Tamil-2019)
Imdb Rating: 8.5/10
Genre: Action, Drama
Director: Vetrimaran
Starring: Dhanush, Manju Warrior, Prakash Raj Etc. 96% Goggle users like this film.

যখন সেও প্রতিপক্ষের সাথে সবসময় মারামারিতে লিপ্ত থাকিত। ঐসময়েও এসব করতে বাধ্য করেছিলেন প্রতিপক্ষ। এই মুভিতে উঠে এসেছে একটি গ্রামের প্রতিচ্ছবি। যেটা হরহামেশাই আমাদের অনেক গ্রামেও দেখা যায়।

মুভির স্টোরি ভাল তবে কিছু রানটাইম অযথা বাড়িয়েছে মনে হল, ভেটরিমারানের ডিরেকশন ভাল ছিল, লোকেশন ছিল নজরখাড়া এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক অসাধারণ চেয়েও অসাধারণ। অভিনয় নিয়ে বলতে গেলে ধানুস বরাবরের মত অসাধারণ মঞ্জু ওয়ারিয়র ও ধানুসের ছোট ছেলের রোলে অভিনয় করা ছেলেটার অভিনয় দেখার মত।

Personal Rating : 9.5/10

Web film ‘WTFry’

অল্প স্পয়লারঃ হঠাৎ করে বড় কোনো সেলিব্রেটি যদি আপনার জীবনের অংশ হয়ে যায় তাহলে কেমন লাগবে আপনার?  লিড রোলে আছে জনপ্রিয় গায়ক প্রীতম হাসান, বিদ্যা সিনহা মিম & সাকিব বিন রশিদ। তেমন আহামরি কোনো গল্প না সবকিছুই এভারেজ কিন্তু প্ৰেজেন্ট করার ওয়ে টা ইউনিক্! একটা গল্পের শেষ থেকেই আরেকটা গল্পের শুরু হয়, এই কনসেপ্টে সাজানো হয়েছে ফিল্ম টা।

ডেব্যু ফিল্ম হিসেবে প্রীতম হাসানের অভিনয় সাবলীল ছিলো, আর বিদ্যা মিমের সৌন্দর্যে তাদের জুটিটা মানিয়ে গেছে। সাকিব বিন রশিদ এর কমিক রিলিফ ক্যারেক্টার ভালোই ছিলো। ইরেশ যাকেরের দুই মিনিটের ক্যামিও আর ডায়লগ দুইটা গানের পারফেক্ট টাইমিং ক্যামেরার কাজ এত ভালো না হলেও কালার গ্রেডিং আর কিছু কিছু লোকেশন চয়েস ভালই ছিলো।

তবে গল্পের সাথে নামের সামঞ্জস্য পাই নি Zee5 এর অরিজিনাল ফিল্ম, আ্যপে ফ্রিতে দেখা যাবে। এছাড়া ftp server গুলোতে এভেইলেবল ইউটিউবের টিপিক্যাল বাংলা নাটকে যারা ইউজড টু তাদের জন্য মাস্ট ওয়াচ!

আপকামিং মুভি নিউজ

কলকাতায় ব্রাত্য বসুর ছবিতে আমাদের বাংলাদেশের মোশাররফ করিম অভিনীত “ডিকশনারি” মুক্তি পাচ্ছে খুব তাড়াতাড়ি। প্রজাপতি, টেলিভিশন, হালদা, অজ্ঞাতনামা, কমলা রকেট, থার্ড পারসন সিংগুলার নাম্বার, দারুচিনি দ্বীপ।

ডিকশনারি আসছে, বাংলাদেশের নাটক মুভির পর এবার কলকাতার মুভিতেও তার সফলতা দেখার অপেক্ষায়।

Leave a Reply

Your email address will not be published.