Paatal Lok সিরিজটি আমার দেখা অন্যতম সেরা ক্রাইম থ্রিলার সিরিজ।

Paatal Lok সিরিজঃ একটি ভালো মানের ক্রাইম সিরিজ থেকে আপনি কি আশা করেন? আমি মূলত আশা করি যেন সিরিজটি আমাকে পুরোপুরি ভাবে গল্পের সাথে গেঁথে রাখে ও আমি যেন প্রতি পর্বে থ্রিল অনুভব করি। এই সবকিছুর পাশাপাশি পরিষ্কার ভাবে যদি ক্রিমিনালের উদ্দেশ্য তুলে ধরা হয় কাহিনীতে তাহলে তো কথাই নেই। Paatal Lok সিরিজটি আমার দেখা অন্যতম সেরা ক্রাইম থ্রিলার সিরিজ।

উল্লেখিত প্রতিটি বৈশিষ্ট্য এই সিরিজে রয়েছে তাছাড়া যে ভাবে একজন ক্রিমিনাল কেন ক্রাইম করতে উদ্বুদ্ধ হয় এই বিষয়টি এতো চমৎকার ভাবে উপস্থাপন করা হয়েছে যে এই সিরিজটি আমার মন জয় করে নিয়েছে। মাইন্ডব্লোইং বলতে যেই বিষয়টি বুঝায় ঠিক তাই যেন এই সিরিজটি। সিরিজের কাহিনী শুরু হয় যখন একজন পুলিশ অফিসার একটি হাই প্রোফাইল মার্ডার কন্সপিরেসির কেস পায়।

Paatal Lok সিরিজটি আমার দেখা অন্যতম সেরা ক্রাইম থ্রিলার সিরিজ।

এই কেস ইনভেস্টিগেশন করতে করতে বের হয়ে আসে এমন সব তথ্য যা আসলেই আশ্চর্যজনক ও হৃদয়স্পর্শী। শুরুটা অনেকটাই সাধারণ হলেও কাহিনী সামনে আগাতে আগাতে এতো গভীরে পৌঁছে যায় যে সিরিজের চরিত্রগুলোর সাথে আমিও এই কেসের উদঘাটন দেখার জন্য আকুল হয়ে উঠেছিলাম। কিছু দৃশ্য দেখে কষ্টে মনটা বসে গিয়েছিল আমার।

Paatal Lok

Movie Name: Paatal Lok (2020)
IMDB: 7.8
Personal: 10
Genre: Crime, Drama, Thriller

কিছু চরিত্রের প্রতি অসম্ভব মায়া কাজ করছিলো। বারবার মনে হচ্ছিল যে আমি খুব কাছে থেকে ঘটনা গুলো আমার সামনে ঘটতে দেখছি। এর পিছনে সবচেয়ে বেশি অবদান এই সিরিজের নির্মাতাদের। তারা যেভাবে প্রতিটি দৃশ্য ফুটিয়ে তুলেছেন তা সকল প্রশংসার যোগ্য। এছাড়া এতো পারফেক্ট কাস্টিং আমি এর আগে খুব কম সিরিজেই দেখেছি।

আরো দেখুনঃ

স্পাইক জোন্সের লেখা হার

আমার দেখা হেল

অসাধারণ কিছু অ্যানিমেশন মুভির রিভিউ

এমন একজন চরিত্রের কথাও আমি আলাদা করে বলতে পারবোনা যার অভিনয় আমার ভালো লাগেনি। একটা সিরিজে প্রতিটি চরিত্র অতুলনীয় রকম সুন্দর অভিনয় করেছে তার মানে বুঝতেই পারছেন যে সিরিজটির মান কতটা উপরে। এমনকি একটি চরিত্র বা দৃশ্য নেই যা অপ্রয়োজনীয় মনে হবে।

জোর করা কমেডি দৃশ্য

সিরিজে নেই কোনো জোর করা কমেডি দৃশ্য বা ডায়ালগ যা অনেক সিরিজই কাহিনীর ডার্কনেস ব্যালেন্স করতে ব্যবহার করে। এই পুরো সিরিজটি তার সিরিয়াস টোনটি গভীরভাবে ধরে রেখেছে যে কারনে আমার মনে হয়েছে যে কাহিনীর ইমপ্যাক্টটা এতটা জোরালো ভাবে অনুভব করা গিয়েছে। সিরিজের টুইস্ট গুলোও একদমই প্রেডিক্টেবল না।

সিরিজে নেয়া প্রতিটি সিদ্ধান্ত আমার যৌক্তিক লেগেছে। একটি ওয়েল রিটেন কাহিনী সাথে পারফেক্ট কাস্টিং ও ডিরেকশন কি আর লাগে একটি সিরিজ উপভোগ করতে এবং শুরু থেকে শেষ পর্যন্ত মন ধরে রাখতে। সিরিজের স্কোর ও সাউন্ড ইফেক্ট গুলো দৃশ্যের সাথে বেশ মানানসই ও একটি থ্রিলিং পরিবেশ তৈরি করে।

যারা ক্রাইম সিরিজ উপভোগ করেন তাদের জন্য এই সিরিজটি মাস্ট ওয়াচ। এমনকি যারা অন্য ধাঁচের সিরিজ পছন্দ করেন তাদের জন্যও এই সিরিজটি মাস্ট ওয়াচ। মূলত সকলেরই এই সিরিজটি দেখা উচিত বলে আমি মনে করি। আমি এই সিরিজটি ১০০% সকল সিরিজ লাভারদের রিকমেন্ড করছি ও আশা করছি ঠিক আমার মতই সকলে সিরিজটি দেখে উপভোগ করবেন।

Leave a Reply

Your email address will not be published.